হঠাৎ করে ফেসবুক সার্ভার ডাউন

ছবি
  Facebook  আজ, ৫ই মার্চ, ২০২৪, রাত 9:00 নাগাদ হঠাৎ করে ফেসবুক সার্ভার ডাউন হওয়ার কারণ এখনো স্পষ্টভাবে জানা যায়নি। কিছু সম্ভাব্য কারণ: ডেটা সেন্টারে ত্রুটি: ফেসবুকের ডেটা সেন্টারে কোন ত্রুটির কারণে সার্ভার ডাউন হয়ে থাকতে পারে। সাইবার হামলা: ফেসবুক সার্ভারে কোন সাইবার হামলার কারণেও এই সমস্যা হতে পারে। নতুন আপডেটে ত্রুটি: সম্প্রতি ফেসবুকে কোন নতুন আপডেট দেওয়া হয়ে থাকলে, সেই আপডেটে ত্রুটির কারণেও সার্ভার ডাউন হতে পারে। অন্যান্য কারণ: বর্তমান পরিস্থিতি: বর্তমানে ফেসবুক কর্তৃপক্ষ সমস্যা সমাধানের জন্য কাজ করছে। সার্ভার কখন সম্পূর্ণভাবে ঠিক হবে তা এখনো জানা যায়নি। কিছু ব্যবহারকারী ইতিমধ্যেই ফেসবুকে প্রবেশ করতে পারছেন, তবে অনেকে এখনো সমস্যার সম্মুখীন।

এই ছয় রাশির পুরুষের সম্পর্কে জেনে বন্ধুত্ব করুন

জেনে নিন এই ছয় রাশির পুরুষের গোপন বিষয় 

জ্যোতিষ শাস্ত্র
Astrology 

 মেষ :-
মেষরাশি এই রাশির অধিপতি মঙ্গল |
মেষ রাশির পুরুষেরা একটু অস্থির প্রকৃতির হয় এদের মধ্যে ধৈর্য একটু কমই থাকে। ব্যক্তিগত জীবন হোক বা কর্মজীবন, যে কোনও বিষয়ে চ্যালেঞ্জ গ্রহণ করতে সক্ষম। আর যে কোনও ধরনের প্রতিযোগিতায় অংশ নেওয়া এবং তাতে জয়ী হওয়া তাঁর জন্য নতুন কিছু না। নিজের সিদ্ধান্ত অনুযায়ী, চলে এবং অন্যকে চালাতে চান। নিজেকে প্রাধান্য দেওয়ার চেষ্টা সবসময়ই তিনি করে থাকেন, এরা অত নম্র ভদ্র ভালমানুষি ভাব ধরেনা, যেটা অনেক নারীর দৃষ্টি আকর্ষণ করে এবং নারীদের আকৃষ্ট করে।

বৃষ :-
বৃষরাশি এই রাশির অধিপতি শুক্র |
রাশির পুরুষেরা একটু গোয়ার প্রকৃতির নিজের সিদ্ধান্তই চুরান্ত লোকে যাই বলুক , নিজের সিদ্ধান্ত থেকে এক পা নড়চর হতে রাজি নন । কর্মের প্রতি তাঁদের মনোযোগ এবং নতুন কিছু করার মানসিকতা খুব বেশি থাকে। জীবনের প্রধান লক্ষ্য হলো সুখ ভোগ করা। তার সাংসার হোক বা কর্ম ক্ষেত্রে গোছালো ও নিয়ম-শৃঙ্খলা পরায়ন হয়। এমনিতে এরা স্নেহ পরায়ন "মাটির মানুষ" কিন্তু কিছু কিছু ক্ষেত্রে অত্যন্ত গোয়ারিমী করে থাকে।

মিথুন :-
মিথুনরাশি এই রাশির অধিপতি বুধ|
বালকের আদো আদো কথা কার ভালো না লাগে? তেমনি চমৎকার কথার জাল বুনে আপনাকে অবাক করে দেবে মিথুন রাশির পুরুষ। আর এই কথা কোন রূপ কথা নয়, মন দিয়ে শুনলে কথার মাঝে অনেক যুক্তি বুদ্ধির ঝিলিক দেখা যাবে। এরা কখনোই বিরক্তি কর কথা বলে বোর করবে না। এদের মধ্যে কখনো দেখতে পাওয়া যায় একেবারেই সহজ সরল বালকসুলভ মনোভাব, আবার কখনো দেখা যায় খুব উঁচুদরের তীক্ষ্ণ বুদ্ধি। এরা কোনো বিষয়ের ভালো ও মন্দ খুব সহজেই বুঝতে পারে। অনেক বিষয় এদের ধারণা থাকে এবং কথা বলতে পারে। আবার খারাপ দিকও আছে এদের চঞ্চল মানসিকতার কারনে সহজে সিদ্ধান্ত নিতে পারে না। এরা অত্যন্ত পরিবর্তনশীল মেজাজও খুব দ্রুত পরিবর্তন হয়। সমাজে এদের বহুরকম চরিত্রে দেখা যায়| যে কোনও সমস্যা সমাধানের জন্য এরা খুব পারদর্শী।

কর্কট :-
কর্কটরাশি এই রাশির অধিপতি চন্দ্র |
একটু লাজুক, আবেগী এবং রহস্যময় কর্কটরাশির পুরুষ। এদের চরিত্র চন্দ্রের দ্বারা প্রভাবিত হয় । প্রথম দেখায় খুব শান্ত ও চুপচাপ, নম্র, ভদ্র মনে হবে। কিন্তু তাঁর সঙ্গে কিছুদিন মেলামেশা করলে করলে আপনি বুঝতে পারবেন ইনি একজন চমকপ্রদ মানুষ। এরা যতই নম্র, ভদ্র হোক না কেন , কর্কটরাশির পুরুষকে জোর করে কোনও কাজ করানো যায় না, যদি কেউ জোর করার চেষ্টা করে তাহলে হিতে বিপরীত হবে। তবে ভালো বাসা দিয়ে অনেক কিছু করানো যায়| অনেক রকম অনুভূতি এদের মধ্যে দেখা যায়। কখনো তিনি সাংঘাতিক হয়ে উঠতে পারে, তবে নিজের আত্মরক্ষার জন্যই। কষ্ট পেলে আবেগে ভরে ওঠে। কিন্তু তাঁর পিছনে রয়েছে একজন প্রকৃত ভদ্রলোক। এরা পরিবারের প্রতি যত্নশালী হয়ে থাকেন এবং তাঁদের চেষ্টা থাকে পরিবারের সদস্যদের সুখের প্রতি।
অনেক সময় এরা তাঁদের মনোভাব বুঝতে পারে তবুও কাউকে দুরে সরিয়ে দেয় না।

সিংহ :-
সিংহরাশি এই রাশির অধিপতি সূর্য |
সিংহ রাশির পুরুষেরা নিজেদের উপস্থিতি জানান দিতে পছন্দ করে, যেকোন প্রকারেই হোক না কেন নিজের উপস্থিতি মানুষকে টের পাইয়ে দেবে| জন্মগত ভাবেই এরা নেতৃত্ব দিতে অত্যন্ত পারদর্শী। সকলের সঙ্গে মিলেমিশে কাজ করতে পছন্দ করে। এরা নিজের প্রচেষ্টার দ্বারা সমাজে বেশ সুপরিচিত এবং বেশ গুরুত্বপূর্ণ হয়ে থাকে। তবে  এরা একটু একগুঁয়ে প্রকৃতির হয়ে থাকেন। অন্যদের সাথে আলোচনা পরামর্শ না করে নিজেই সিদ্ধান্ত নিয়ে ফেলে কি করা উচিৎ আর কি উচিৎ নয়। নিজেকে প্রাধান্য দেওয়ার চেষ্টা সকলের মধ্যমণি হয়ে থাকতে তিনি ভালবাসেন। মাঝে মাঝে একটু গর্জন করে থাকে, তবে যত গর্জায় তত বর্ষায় না। সবকিছুর মধ্যে সিংহরাশির পুরুষেরা একটু আদুরে এবং তাকে একটু সন্মানীয় স্থানে রেখে আচরণ করলে তাহলেই তিনি খুব খুশি |

কন্যা :-
কন্যারাশি এই রাশির অধিপতি বুধ|
কন্যা রাশির নারী একটু তুলতুলে প্রকৃতির হয় বলে, এই রাশির পুরুষকে তুলতুলে ভাবলেও ভুল করবেন। এরা হয় কঠোর পরিশ্রমী এবং এদের ওপরে কোন কাজের দায়িত্ব দিলে তার শেষ দেখে তারপরে ছাড়ে। অর্থাৎ কাজ নিখুঁত ও সুন্দর ভাবে সম্পন্ন করে। যে কোন খুঁটিনাটি বিষয়েও পূর্ণ মনোযোগ সহকারে কাজ করে থাকে। অন্যদের সাহায্য করতেও তিনি দ্বিধাবোধ করে না। কন্যা রাশির পুরুষ হয় ন্যায়পরায়ন, পক্ষপাতিত্ব করে না। তবে এরা একটু ছটফটে ধরনের হয়ে থাকে। কখনো কখনো নিজের আত্মবিশ্বাস হারিয়ে ফেলে, কিন্তু তাঁর কাজের মধ্য থেকেই আবার নতুন করে আত্মবিশ্বাস ফিরে পায় ।

Astrolger and palmist 
Dr. Pradyut Acharya
Contact +91 9333122768

মন্তব্যসমূহ

Astrologer Dr Prodyut Acharya, MA. M Phil. PhD. in asrtology gold medalist,

Astrologer Dr Prodyut Acharya, MA. M Phil. PhD. in asrtology gold medalist,
Online Astrology service and Palm reading, best Astrologer and palmist in india

অন্যান্য পোস্ট দেখতে এখানে ক্লিক করুন

আরও দেখান

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

প্রধানমন্ত্রীর ডাকে প্রদীপ, মোমবাতি, জ্বালানোর সাথে উচ্চারণ করুন, সনাতনের আদি শব্দ "ওঁম"

ভাদ্র মাসে জন্ম হলে মানুষ কেমন হয়

শিব পুজো করার আগে জেনে নিন শিবলিঙ্গ কি?

পৃষ্ঠাসমূহ