হঠাৎ করে ফেসবুক সার্ভার ডাউন

ছবি
  Facebook  আজ, ৫ই মার্চ, ২০২৪, রাত 9:00 নাগাদ হঠাৎ করে ফেসবুক সার্ভার ডাউন হওয়ার কারণ এখনো স্পষ্টভাবে জানা যায়নি। কিছু সম্ভাব্য কারণ: ডেটা সেন্টারে ত্রুটি: ফেসবুকের ডেটা সেন্টারে কোন ত্রুটির কারণে সার্ভার ডাউন হয়ে থাকতে পারে। সাইবার হামলা: ফেসবুক সার্ভারে কোন সাইবার হামলার কারণেও এই সমস্যা হতে পারে। নতুন আপডেটে ত্রুটি: সম্প্রতি ফেসবুকে কোন নতুন আপডেট দেওয়া হয়ে থাকলে, সেই আপডেটে ত্রুটির কারণেও সার্ভার ডাউন হতে পারে। অন্যান্য কারণ: বর্তমান পরিস্থিতি: বর্তমানে ফেসবুক কর্তৃপক্ষ সমস্যা সমাধানের জন্য কাজ করছে। সার্ভার কখন সম্পূর্ণভাবে ঠিক হবে তা এখনো জানা যায়নি। কিছু ব্যবহারকারী ইতিমধ্যেই ফেসবুকে প্রবেশ করতে পারছেন, তবে অনেকে এখনো সমস্যার সম্মুখীন।

কেমন হয় কন্যা রাশির মানুষের স্বভাব

কন্যা রাশির মানুষের স্বভাব কেমন হয়

 কেমন হয় কন্যা রাশির মানুষের স্বভাব

কন্যা রাশি

কন্যা রাশি হল রাশিচক্রের ষষ্ঠ রাশি, এই রাশির অধিপতি গ্রহ বুধ। বুধকে বালক গ্রহ বলা হয়, বালকরা যেমন সহজ, সরল, মিশুকে, কন্যা রাশির মানুষের মধ্যে এই গুণগুলো দেখা যায়, কন্যা রাশি বুধের উচ্চ ক্ষেত্র, এই ঘরে বুধ সবচেয়ে বেশি শক্তিশালী হয়, তাই কন্যারাশির মানুষেরা বুদ্ধিমান হয়। এঁরা প্রতিটি মানুষের ভাব আবেগ ও সম্মানের মুল্য দিতে জানে কিন্তু সবার কাছ থেকে সেই ভাবাবেগ সম্মানের দাম  পায়না, কিছু কিছু ক্ষেত্রে অন্যের সম্মানের কারণে এঁরা বিরোধিতা না করে চুপ করে থাকে, সেটাকে অন্যেরা দুর্বলতা মনে করে,কেউ যদি এদের অবহেলা করে, তাদের উপরে রাগ করার বদলে এরা আফসোস বেশি করে। এরা ভাগ্যের চাইতে বেশি কর্মের উপর বিশ্বাস রাখে, পরিশ্রম করেই সফলতা পাওয়ার চেষ্টা করে, কন্যা রাশির কিছু কিছু মানুষের সফলতা সহজেই হলেও বেশির ভাগ মানুষের সফলতা কিন্তু সহজেই আসে না। এরা কঠিন সময়ের আত্মবিশ্বাস ধরে রাখতে পারে, এরা চেষ্টার পরে চেষ্টা করতে থাকে হার মানার মতো মানুষ এরা নয়।  অন্যান্য রাশির থেকে কন্যা রাশির মানুষের হাতে আর্থিক স্থিতি কম হয়, তাই এদের প্রায় আর্থিক কষ্ট ভোগ করতে হয়। এরা অন্যকে সমস্যায় ফেলতে চায়না, কারও থেকে সহযোগিতা নিতে চায় ন, নিজের সমস্যা নিজে মেটানোর চেষ্টা করে, সাহায্য নিতে দ্বিধাবোধ করেন। এই স্বভাবকে অন্যরা অহংকার মনে করেন। যদি এদের কেউ সাহায্য করে তাহলে এরা তাঁদের অনেক বেশি ফিরে দেওয়ার চেষ্টা । সকলকে নিজের মনে করা কন্যারাশির মানুষের স্বভাব। নিজের যোগ্যতা ও কর্মের মাধ্যমে নিজের পরিচয় দেওয়ার চেষ্টা করে কন্যা রাশির মানুষ। কন্যা রাশির উত্তরফল্গুনী  নক্ষত্রের যাঁদের জন্ম, তাঁরা অনেক ভাবপ্রবন ও আবেগ প্রবন এরা মানুষের বিপদে আপদে পাশে থাকার চেষ্টা করে, এদের সামাজিক দায়বদ্ধতা এরা কখনোই এড়িয়ে যেতে পারে না। হস্তা ও  চিত্রা নক্ষত্রে যাঁদের জন্ম এরা কিছুটা উচ্চাকাঙ্খী হলেও অন্যকে সম্মান দিতে কখনও দ্বিধাবোধ করেনা। কন্যা রাশির বেশির ভাগ মানুষ প্রতিভাশালী হয়েই জন্মায়, কর্মক্ষেত্রে এদের কর্ম মানুষের মন জয় করে, এই কারণে কিছু মানুষ এদের অকারণে হিংসা করে। কন্যা রাশির মানুষেরা অনেক বড় বড় সমস্যার সমাধান করার ক্ষমতা রাখে, তবুও কন্যা রাশির কিছু মানুষ নানান সমস্যার মধ্যে দিয়ে জীবনযাপন করে। এঁরা শিখতে খুব ভালোবাসে শিক্ষার প্রতি এদের যথেষ্ট আগ্রহ থাকে। কারর  জন্য কিছু করতে হলে মন থেকেই  ভালোবাসা সহকারে করে থাকে। প্রেম প্রীতি ভালোবাসার ক্ষেত্রেও এদের অবহেলার শিকার হতে হয়। এরা সমস্ত সম্পর্ক বাঁচিয়ে রাখতে চাইলেও অন্যের ভুল ধারনার জন্য সব সময় সম্পর্ক টিকে থাকেনা।
প্রিয় পাঠক বন্ধুরা যাঁদের জন্য মানুষ কোনও সমস্যা ভোগ করে তারাই এক সময় তাদের সাথে শত্রুর মতো আচরণ করে। ভুল মানুষেরই হয়ে থাকে, অতীতের ভুল দ্বারা শিক্ষা নিয়ে ভবিষ্যতের পথ উজ্জ্বল করে তুলুন,  অনেক কিছুই করার মতো ক্ষমতা পরমেশ্বর আপনাকে দিয়েছে, শুধু তার উপরে বিশ্বাস রেখে, আপনার মনের সরলতা, সাবধানতা ও সতর্ক ভাবে এগিয়ে চলুন দেখবেন যে সমস্যাপূর্ণ পথগুলো আসতে আসতে সরল হয়ে যেতে থাকবে। সেখানে সফলতা হয়তো আপনার জন্যই অপেক্ষা করছে ।
আপনার জীবন আনন্দময় হোক এই বলে আজকের লেখা শেষ করছি।
 নমস্কার

মন্তব্যসমূহ

Astrologer Dr Prodyut Acharya, MA. M Phil. PhD. in asrtology gold medalist,

Astrologer Dr Prodyut Acharya, MA. M Phil. PhD. in asrtology gold medalist,
Online Astrology service and Palm reading, best Astrologer and palmist in india

অন্যান্য পোস্ট দেখতে এখানে ক্লিক করুন

আরও দেখান

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

প্রধানমন্ত্রীর ডাকে প্রদীপ, মোমবাতি, জ্বালানোর সাথে উচ্চারণ করুন, সনাতনের আদি শব্দ "ওঁম"

ভাদ্র মাসে জন্ম হলে মানুষ কেমন হয়

শিব পুজো করার আগে জেনে নিন শিবলিঙ্গ কি?

পৃষ্ঠাসমূহ